সংবাদ সম্মেলন ডেকে অভিযোগ জানালেন আলতাফ হোসেন

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-26 18:23:01

 

পটুয়াখালীতে বিএনপি প্রার্থীর প্রচার প্রচারণায় বাঁধা দেয়া, নেতা কর্মীদের বাড়িতে হামলা ও পুলিশী হয়রানীর অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব:) আলতাফ হোসেন চৌধুরী।

শনিবার (১৫ ডিসেম্বর) সকালে শহরের শেরেবাংলা সড়কের তার নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করেন।

আলতাফ হোসেন চৌধুরী দাবী করেন, মনোনয়ন দাখিলের পর থেকে পুলিশ ও ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা বিএনপি প্রার্থীর কর্মী সমর্থকদের নির্যাতন করে আসছে। এসব বিষয়ে জেলা রিটার্নিং অফিসার সহ পুলিশের কাছে অভিযোগ করেও কোন প্রতিকার মিলছে না।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড.ওয়াহিদ সরওয়ার কালাম, সহ সভাপতি মাকসুদ বায়জিদ পান্না, সাংগঠনিক সম্পাদক এড.মজিবুর রহমান টোটন সহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে, শনিবার বিকেল ৪ টায় পটুয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন আহবান করেছে স্থানীয় আ’লীগ। আর অভিযোগের বিষয়ে পটুয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. তারিকুজ্জামান মনি দাবী করেন, বিএনপির মনোনয়ন বঞ্চিতরাই বিরোধ সৃষ্ঠি করছে। বিএনপি’র অভ্যন্তরীণ কোন্দলে নিজেরাই সংঘাতে জড়িয়ে পরছে এবং সেই দায় আওয়ামী লীগের উপর চাপিয়ে দিচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর