এবারের ঈদ মানুষের জন্য আনন্দের বার্তা নিয়ে আসেনি: ফখরুল

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2023-08-31 12:12:08

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বাজার অনিয়ন্ত্রিত, সরকারের অব্যস্থাপনা, দূর্নীতি, সিন্ডিকেট নিয়ন্ত্রণ না করার কারণে বাংলাদেশের মানুষের জীবন এখন অসহায় অবস্থায় রয়েছে। এ কারণে এবারের ঈদ সাধারণ মানুষের জন্য আনন্দের কোন বার্তা নিয়ে আসে নাই উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ঈদ মানেই উৎসব কিন্তু এবার সাধারণ মানুষ কোন উৎসব করতে পারছে না। এই সরকার ব্যর্থ হয়েছে অর্থনীতিকে নিয়ন্ত্রণ করতে।

বৃহস্পতিবার (২৯ জুন) ঠাকুরগাঁও শহরে ঈদের নামাজের পরে কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকের সাথে মতবিনিময়ে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বাংলাদেশে রাজনীতিতে কোন স্বচ্ছতা নেই, জবাবদিহিতা নেই। যে কারণে আজকে একটি দু:শাসন প্রতিষ্ঠিত হয়েছে। তারেক জিয়া দেশে না থেকেও আমাদের আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন। গণতন্ত্র ফিরিয়ে আনতে পারলেই তিনি দেশে ফিরে আসবেন।

জাতীয় পার্টিকে আহ্বান জানিয়ে তিনি বলেন, এবার যে আন্দোলন হচ্ছে সেটি যুগপৎ আন্দোলন। সকল দলগুলো তাদের নিজেদের জায়গা থেকে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন করছে। জাতীয় পার্টি অতীতে যা করেছে সেটা তারা ভুল মনে করে যদি এবার মনে করে তারা এই সরকারে অধিনে নির্বাচন করবে না তাহলে তাদের আমি ধন্যবাদ ও সাধুবাদ জানাই। জাতীয় পার্টি যদি তাদের এই অবস্থানে অনড় থাকে তাহলে তাদের স্বাগত জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ছাত্রদলের সভাপতি কায়েস সহ অন্য নেতৃবৃন্দ।

পরে তিনি নিজ বাসভবনে কোরবানি দেওয়ার মাধ্যমে ঈদ উদযাপন করেন ও সাধারণ মানুষের সাথে সাক্ষাৎ করেন।

এ সম্পর্কিত আরও খবর