উন্নয়নের পক্ষে শপথ নেওয়ার আহ্বান নওফেলের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপেন্ডন্ট,বার্তা২৪.কম | 2023-08-11 04:46:51

বিজয় দিবসে উন্নয়নের পক্ষে শপথ নেওয়ার আহ্বান জানিয়ে নৌকার পক্ষে ভোট চেয়েছেন চটগ্রাম-৯ (কোতয়ালি) আসনের প্রার্থী অ্যাডভোকেট মহিবুল হাসান নওফেল।

তিনি বলেন, 'দেশের অগ্রগতির ধারাকে সমুন্নত রাখার লক্ষ্যে অবশ্যই নৌকায় ভোট দিতে হবে।'

রোববার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টায় নগরীর ফিশারিঘাট এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

নওফেল বলেন, 'স্বাধীনতার অর্জনকে বাস্তবে রূপ দেওয়ার লক্ষ্যে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু স্বপ্নের বাংলাদেশ গড়তে হলে অবশ্যই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্ত করতে হবে। যারা দেশের স্বাধীনতা, উন্নয়ন, প্রবৃদ্ধি, জনকল্যাণ চায়নি তারা এক সময় একেকভাবে আবির্ভাব হয়েছে। জনগণ তাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন। ৩০ তারিখ ভোটের মাধ্যমে আবারও তাদের পরাজয় নিশ্চিত করতে হবে।'

নওফেল এ সময় নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে বানচালের জন্য বিএনপি-জামায়াত অপচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করে দেশের মানুষকে সচেতন থাকার অনুরোধ করেন।

এর আগে বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রাম কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি আজকের প্রচারণা শুরু করেন। এসময় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সিটি করপোরেশনের প্যানেল মেয়র হাসান মুহাম্মদ হুসনী, ফিরিঙ্গবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদমহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর