আগামী নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন: সরওয়ার

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-10 23:49:09

স্বাধীনতার রক্ষা কবজ হচ্ছে দেশের গণতন্ত্র। কিন্তু সেটা আজ এদেশ থেকে হারিয়ে গেছে। ভোটার বিহীন নির্বাচিত সরকার, উন্নয়নের স্লোগান দিয়ে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেন বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মজিবর রহমান সরওয়ার ।

রোববার (১৬ ডিসেম্বর) দুপুরে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে বিজয় দিবসের র‌্যালী পূর্বক সমাবেশে একথা বলেন তিনি। সমাবেশ ও র‌্যালীর আয়োজন করে বিএনপি মহানগর শাখা।

এসময় তিনি আরও বলেন, আসন্ন সংসদ নির্বাচন হচ্ছে গণতন্ত্র রক্ষার নির্বাচন। এই নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করার নির্বাচন।

তাই বিজয়ের এই দিনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে বিজয় অর্জন করতে হবে। এসময় সমাবেশে সকল নেতাকর্মীকে নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান মজিবর রহমান সরওয়ার।

এদিকে সমাবেশে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার , এডভোকেট আলী হায়দার বাবুল, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামানখান ফারুক, আকবর হোসেন,  যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, মীর জাহিদুল কবীর জাহিদ প্রমুখ।

পরে সদর আসনের বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী মজিবর রহমান সরওয়ারের নেতৃত্বে বিজয় র‌্যালী বের হয়। র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এ সম্পর্কিত আরও খবর