উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা, গ্রেফতার ১৬

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-24 02:02:46

নড়াইলের কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমানের ওপর হামলার ঘটনায় উপজেলার নড়াগাতি থানা বিএনপির ৭৩ নেতাকর্মীর নামে মামলা দায়ের হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) রাতে তিনি নিজে বাদি হয়ে মামলাটি দায়ের করেন। ওই রাতে অভিযান চালিয়ে নড়াগাতি থানা পুলিশ ১৬ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ১৪ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান খান শামীম রহমান ওসি তার সরকারি গাড়ি নিয়ে নড়াগাতি থানা আওয়ামী লীগের অসুস্থ সাধারণ সম্পাদক খাজা নাজিমুদ্দিনকে দেখতে পুটিমারি গ্রামে যাওয়ার পথে খাশিয়াল বাজারে যাত্রা বিরতি করেন। এসময় নড়াইল ১ আসনের বিএনপিসহ ২০ দলীয় জোটের প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের সমর্থক বিএনপি নেতাকর্মীরা কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমানের ওপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

এসময় তাঁর সঙ্গে থাকা তার ভাই খাশিয়াল ইউপির চেয়ারম্যান খান রাসেল সুইট (৪৫), চাচাতো ভাই হিমু খান (৪৩) ও ভাইপো নাইম খানকে (২৫) হামলাকারীরা কুপিয়ে ও পিটিয়ে আহত করে।

এ ঘটনায় ঘটনায় নড়াগাতি থানা বিএনপির সভাপতি খান মতিয়ার রহমানসহ ৭৩ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করা হয়েছে।

শনিবার রাতে নড়াইল ১ আসনের বিএনপির প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের ভাই আসলাম বিশ্বাস (৫০) ও বাইসোনা ইউনিয়ন বিএনপির সভাপতি সরাফাত হোসেন মোল্যাসহ (৪৫) ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর কবির উপজেলা চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় ৭৩ জনকে আসামী করে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে মামলার এজাহার নামীয় ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর