এক দফার আন্দোলনেই হবে সরকারের বিদায়: দুলু

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-09-01 21:42:34

২০১৮ সালে দিনের ভোট রাতে দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় বসেছিল। তারা এভাবেই ১৫ বছর ধরে দেশের মানুষের ওপর নিপীড়ন চালাচ্ছে। তবে আর নয়। এবার এক দফার আন্দোলনেই সরকারকে বিদায় করে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

সোমবার (১৭ জুলাই) নগরীর একটি রেস্তোরাঁয় বিভাগীয় পদযাত্রা উপলক্ষে রাজশাহী বিএনপির প্রস্তুতি সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আমরা আন্দোলন করছি, মিছিল করছি, শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি।সরকার আবার নতুন করে আগামী দিনে কী করে ক্ষমতায় থাকা যায়, তার জন্য সর্বাত্মক চেষ্টা তারা চালিয়ে যাচ্ছে।

বিএনপির এই সাংগঠনিক সম্পাদক বলেন, শেষ সময়ে রদবদল করে সরকার নির্বাচনী প্রস্তুতি নিচ্ছে। তারা আগামী সংসদ নির্বাচন আগের মতো করতে চায়। যেভাবে তাদের লোককে বিভিন্ন জেলার জেলা প্রশাসক, বিভিন্ন বিভাগের ডিআইজি, পুলিশ সুপার, বিভিন্ন ইউএনও প্রশাসনের কর্মকর্তাদের নতুন করে পদায়ন করা হচ্ছে, নিয়োগ করা হচ্ছে এতে সবকিছু জনগণের কাছে পানির মত সচ্ছ। ২০১৮ সালের মতো দিনের ভোট রাতে করতে প্রশাসন সাজাচ্ছে সরকার।

সভায় বিএনপির সহ-সভাপতি ডা. এজেডএম জাহিদ হোসেন প্রধান অতিথি ছিলেন। তিনি বলেন, পদযাত্রায় জনতার ঢল নামছে। এর মাধ্যমে সরকারের পতন নিশ্চিত করা হবে।

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বেি উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান, বিএনপির যুগ্ম-মহাসচিব হারুনুর রশিদসহ বিভাগের সব জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা।

উল্লেখ্য, আগামী ২৮ জুলাই রাজশাহীতে বিএনপির পদযাত্রা। এতে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিত থাকার কথা আছে।

এ সম্পর্কিত আরও খবর