ভিডিও কনফারেন্সে প্রচারণায় অংশ নেবেন শেখ হাসিনা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 10:07:54

আসন্ন সংসদ নির্বাচনে নৌকায় ভোট চাইতে আগামী ১৮, ১৯ ও ২০ ডিসেম্বর তিন দিনে ১০ জেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও ২২ ডিসেম্বর সিলেট, ২৩ ডিসেম্বর রংপুর ও ২৪ ডিসেম্বর রাজধানীর কামরাঙ্গীরচরে জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা।

রোববার (১৬ ডিসেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ব্যক্তিগত বাসভবন ‘সুধাসদন’ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১০টি জেলায় নির্বাচনী জনসভা ও প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৮ ডিসেম্বর বিকাল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ, নড়াইল ও বান্দরবান; ১৯ ডিসেম্বর বিকাল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম মহানগর ও পিরোজপু এবং ২০ ডিসেম্বর সকাল ১১টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন শেখ হাসিনা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ঢাকাসহ রংপুর ও সিলেটের জনসভায় উপস্থিত থাকবেন তিনি।

এর মধ্যে ২২ ডিসেম্বর সিলেট গমন করবেন এবং ঐদিন দুপুর আড়াইটায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জনসভায় অংশগ্রহণ করবেন তিনি।

২৩ ডিসেম্বর সকালে রংপুর যাবেন এবং সকাল ১০টায় তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন। এরপর দুপুর ২টায় পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করবেন।

২৪ ডিসেম্বর সকাল ১১টায় রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এ সম্পর্কিত আরও খবর