মানুষ ভোট দিতে পারে না, শয়তানরা ভোট দিয়ে দেয়: বঙ্গবীর কাদের সিদ্দিকী

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-09-01 00:36:22

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, গত কয়েক বছর যাবত মানুষ ভোট দিতে পারেনা, শয়তানরা ভোট দেয়। দিনের ভোট রাতে হয়।

শনিবার (১১ আগস্ট) বিকেলে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে কৃষক শ্রমিক জনতা লীগের টাঙ্গাইল জেলা শাখার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন,২০১৮ সালের নির্বাচনের সময় আমরা যখন জোটে গিয়েছিলাম আজও অনেকে মনে করেন আমরা বিএনপির জোটে গিয়েছিলাম। আমি কখনও মনে করি না, আমি এক মুহূর্তের জন্যও বিএনপির জোটে গিয়েছিলাম। ড. কামালের জন্য ঐক্যফ্রন্টে গেয়েছিলাম। গ্রহণযোগ্য ভোট না হওয়ার পরই আমি জোট থেকে বের হয়ে আসি।

নির্বাচন কমিশনারকে ইঙ্গিত করে তিনি বলেন, রাতে ব্যালট পেপার যাবে না, সকালে যাবে। রক্ষক যদি ভক্ষক হয় তাহলে সকালে গেলেও যা রাতে গেলেও তা হবে।

কাদের সিদ্দিকী আরও বলেন, আগামী নির্বাচন সুষ্ঠু না হলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হবেন প্রধানমন্ত্রী। তিনি দেশ ও আন্তর্জাতিক অঙ্গনেও ক্ষতিগ্রস্থ হবেন।

বর্ধিত সভায় টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদিউর রহমান বদির সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, সদস্য শামীম আল মনছুর আজাদ সিদ্দিকী প্রমুখ। বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, সদস্য শামীম আল মনছুর আজাদ সিদ্দিকী প্রমুখ।

বর্ধিত সভায় টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদিউর রহমান বদির সভাপতিত্বে জেলা ও উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর