পরিবর্তন আসছে, নিশ্চিত থাকুন: মির্জা ফখরুল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 21:49:18

নেতাকর্মীদের আশ্বস্ত করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা নিশ্চিন্ত থাকুন, রাজনৈতিক অঙ্গনে পরিবর্তন আসছে

রোববার (১৩ আগস্ট) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আরাফাত রহমান কোকোর ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা মন্তব্য করেন।

ফখরুল বলেন, 'নিশ্চিন্ত থাকুন, পরিবর্তন আসছে। এবার জনগণের জয় হবেই ইনশাআল্লাহ।

বিএনপি মহাসচিব বলেন, শুধু ক্রীড়া অঙ্গন নয়, দেশের সব নষ্ট করে ফেলেছে এই সরকার। দেশের যতগুলো বিশ্ববিদ্যালয়ের ভিসি আছেন, কারও কোনো যোগ্যতা নেই এই পদে থাকার।

তত্ত্বাবধায়ক সরকার ফিরে এলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না মন্তব্য করে ফখরুল বলেন, দেশের মানুষ জেগে উঠেছে গণতন্ত্র পুনরুদ্ধারে আন্দোলনের জন্য। বিএনপি বিশ্বাস করে জনগণকে। আমরা অত্যন্ত আশাবাদী।

কোকো প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, আরাফাত রহমান কোকো একজন ভাগ্য বিড়ম্বনার শিকার মানুষ। তিনি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছোট ছেলে। রাজনৈতিক কারণেই বেশি প্রতিহিংসার শিকার হয়েছেন। যদি এই পরিবারের সন্তান না হতেন তবে তিনি হয়তো এমন নির্যাতনের শিকার হতেন না। তিনি মূলত রাজনীতির শিকার হয়েছেন।

নেতাকর্মীদের আশা দিয়ে বিএনপি মহাসচিব বলেন, বিএনপি বিশ্বাস করে জনগণকে। আমরা অত্যন্ত আশাবাদী। অনেকে বলেন, আপনার মুখে হাসি দেখি কেন সবসময়। আমি পরিষ্কার দেখতে পাচ্ছি, এ পাথর জনগণের ঘাড়ে থেকে সরে যাচ্ছে। জনগণ মুক্তি পাচ্ছে একটি ভয়াল থাবা থেকে।

জঙ্গি নাটক সাজানোর অভিযোগ করে তিনি বলেন, যখন আন্দোলন উঠতে থাকে তখনই জঙ্গি নাটক করতে থাকে তারা। এখন জনগণের চোখ অন্যদিকে প্রবাহিত করতে থাকবে। পশ্চিমা দেশগুলোকে বোঝাবে আমরা না থাকলে জঙ্গির উত্থান ঘটবে। কী নাটক। এ নাটক করে তারা দেশকে গিলে ফেলেছে।

এ সম্পর্কিত আরও খবর