মোশাররফের কানে কানে কী বললেন ভান্ডারী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 04:29:00

চট্টগ্রামের লালদীঘির মাঠে চট্টগ্রামের ১৬টি সংসদীয় আসনের নৌকা মনোনীত প্রার্থীদের পরিচিতি সমাবেশের এক পর্যায়ে কানে কানে কথা বলেন ভান্ডারী ও মোশাররফ হোসেন।

চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে মহাজোটের নৌকা নিয়ে নির্বাচন করছেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী আর চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে নির্বাচন করছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইজ্ঞিনিয়ার মোশাররফ হোসেন।

নির্বাচনে ভান্ডারীর এলাকায় আওয়ামী লীগের শক্ত বিদ্রোহী প্রার্থী রয়েছেন এটিএম পেয়ারুল ইসলাম। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আপেল মার্কায় নির্বাচন করছেন। এটিএম পেয়ারুল ইসলাম মোশাররফ হোসেনের ঘনিষ্ঠজন বলে এলাকায় সমাদৃত।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় রাজধানীর সুধাসদন থেকে চট্টগ্রামের লালদীঘির মাঠে চট্টগ্রামের ১৬টি আসনের মহাজোটের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

এখানে চট্টগ্রাম-২ আসনে নজিবুল বশর মাইজভান্ডারীর কথা প্রধানমন্ত্রী উল্লেখ করেছেন। ভান্ডারীও দুই হাত তুলে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

এছাড়াও চট্টগ্রামের ১৬ আসনের ১৬ জন প্রার্থীকে ভোট দেওয়ার জন্য চট্টগ্রামবাসীদের অনুরোধ জানান শেখ হাসিনা।

ভান্ডারী-মোশাররফ কানে কানে কথা বলা ছাড়াও দীর্ঘক্ষণ কথা বলেন। কানে কানে কী কথা হয়েছে জানতে চাইলে তরিকত সভাপতি নজিবুল বশর মাইজভান্ডারী বার্তা২৪কে বলেন, ‘আগামী শুক্রবার থেকে ফটিকছড়িতে কোনো বিদ্রোহী প্রার্থী থাকবে না। সেই ব্যবস্থা গ্রহণ করবে আওয়ামী লীগ।’

তিনি বলেন, ‘মোশাররফের সাথে কি কথা হয়েছে সেটা প্রকাশ্যে বলা যাবে না।’

এ সম্পর্কিত আরও খবর