কেন্দুয়ায় বিএনপির ১১ নেতাকর্মী গ্রেফতার

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪.কম | 2023-08-28 04:27:16

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বিএনপির ১১ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার পাইকুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মজিবুর রহমান রেহানকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে গত দুইদিনে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফরিদ আহমেদসহ আরও ১০ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ৭ জনকে রোববার (২৩ ডিসেম্বর) এবং অপর ৪ জনকে আগেরদিন শনিবার (২২ ডিসেম্বর) আদালতে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রোববার দুপুরে উপজেলার পাইকুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি এবং একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান রেহানকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া গত দুইদিনে কেন্দুয়া থানার পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফরিদ আহমেদ, সাদ্দাম, কারিমুল, রতন খন্দকার, লুৎফুর রহমান ভূঁইয়া, রেজাউল করিম, সোহেল মিয়া, নূরে আলম, মঞ্জিল মিয়া ও ফরিদ মিয়া নামে ১০ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে এক ও একাধিক মামলা রয়েছে। তাদের মধ্যে মজিবুর রহমান রেহান, ফরিদ আহমেদ, সাদ্দাম, কারিমুল, রতন খন্দকার, লুৎফুর রহমান ভূঁইয়া ও রেজাউল করিমকে রোববার এবং সোহেল মিয়া, নূরে আলম, মঞ্জিল মিয়া ও ফরিদ মিয়াকে আগেরদিন শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর