আ.লীগ দেউলিয়া হয়ে তারকাদের মাঠে নামিয়েছে: কাদের সিদ্দিকী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 00:14:28

দেশের মানুষ পয়সা দিয়ে সিনেমা দেখতে পারে, কিন্তু ভোট দিবে না বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

তিনি বলেন, একটা দল কতখানি দেউলিয়া হলে সিনেমার নায়ক নায়িকাদের প্রচারণায় নামায়। মমতাজের মতো জনপ্রিয় শিল্পী নৌকা প্রতীক ছাড়া মাঠে দাঁড়ালে ৫ হাজার ভোট পাবে না।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি) আয়োজিত জাতীয় সংসদ নির্বাচন ও পেশাজীবীদের করণীয় শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগ অবৈধ সরকার। কিন্তু তারা বারবার বলছে স্বাধীনতার পক্ষের সরকার। যারা ভোট না নিয়ে ক্ষমতায় তারা অবৈধ সরকার। তারা স্বাধীনতার পক্ষের নয়।

আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যারা যাচ্ছেন তারা অন্ধকারে যাচ্ছেন। আজকে জিয়াউর রহমান যেখানে, কাদের সিদ্দিকী যেখানে, স্বাধীনতা সেখানে।

সেনাবাহিনী প্রসঙ্গে তিনি বলেন, আজকে সেনাবাহিনী মাঠে নেমেছে। তাদের কাছে মানুষ কিছুই চাই না, শুধু চাই নিরাপদে ভোট দিতে। যদি সেনাবাহিনী তার নীতি নৈতিকতা বজায় রাখতে পারে, তবে বাংলাদেশে ভোট বিপ্লব হবে।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, এ নির্বাচন আমরাই দাবি করেছি। আমরা নির্বাচনে অংশগ্রহণ করব এটা সরকার মেনে নিতে পারছে না। এখন চাপ সৃষ্টি করছে, যাতে আমরা নির্বাচন থেকে সরে যায়। আমরা নতি স্বীকার করবো না। নির্বাচনে অংশগ্রহণ করব এবং যেকোন মূল্যে নির্বাচনে থাকবো।

সেনাবাহিনী প্রসঙ্গে নজরুল ইসলাম বলেন, তারা আজ মাঠে নামছে। তারা বিদেশের মাটিতে অনেক সুনাম অর্জন করেছে। আমরা এতদিন শুনেছি এবং খুশি হয়েছি। আজ আমরা দেখতে চাই। তাদের কার্যক্রম দেখে আমরা আরো খুশি হতে চাই।

এ সম্পর্কিত আরও খবর