তরুণদের ভোট চাইলেন বাদল

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম, বার্তা২৪.কম | 2023-08-11 06:17:01

তরুণদের চিন্তা-ভাবনা, দক্ষতা আর সৃজনশীলতায় দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করে নৌকা মার্কায় ভোট চাইলেন চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের মহোজোটের প্রার্থী মঈনুদ্দীন খান বাদল।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সকালে ১১টায় সংসদীয় আসনের সিটি করপোরেশনের ছয় ও সাত নম্বর ওয়ার্ডে প্রচারণাকালে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।

বাদল বলেন, 'এবার নির্বাচনের বিপুল সংখ্যক তরুণ ভোটাররা অংশগ্রহণ করছেন। তাদের চোখে-মুখে অদম্য স্পৃহা, স্বপ্ন এবং সৃজনশীলতা দেখেছি। একদিন জনগণের প্রতিনিধি হয়ে তারা মানুষের কল্যাণে কাজ করবে। এই কাজকে সহজতর করার লক্ষ্যে এখন থেকে নেমে পড়তে হবে। তরুণদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। এর সুফল ধরে রাখতে হলে তরুণদের ভোট মুক্তিযুদ্ধের, প্রগতির পক্ষে যেতে হবে। তাহলে দেশের কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সহায়ক হবে।'

গণসংযোগে বিএনপির অপপ্রচারের বিরুদ্ধে জনগণকে সচেতন থাকার আহ্বান জানান তিনি। এ সময় তিনি অগ্রাধিকার ভিত্তিতে এলাকার রাস্তাঘাট উন্নয়ন এবং সরকারের নেওয়া বিভিন্ন পরিকল্পনার কথা ভোটারদের অভিহিত করেন। এরপরে সিটি করপোরেশনের অন্যান্য আসনগুলোতে প্রচারণায় যান।

গণসংযোগে বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর