সড়কপথ যেন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে: জিএম কাদের

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-11-07 13:58:50

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় ৭ জনের প্রাণহানির ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি।

মঙ্গলবার (৭ নভেম্বর) এক শোকবার্তায় নিহতদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

শোক বার্তায় তিনি বলেন, সড়কপথ যেন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। প্রতিদিন সড়কে মৃত্যুর মিছিল মেনে নেওয়া যায় না। প্রতিদিনই সড়কে মানুষের জীবন যাবে এটাই যেন স্বাভাবিক হয়ে উঠেছে। প্রতিটি দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয় কিন্তু তদন্ত রিপোর্ট কেউ জানে না। দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় না বলেই কমছে না দুর্ঘটনা।

তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। নিহত ও আহতদের পরিবার প্রতি যৌক্তিক ক্ষতিপূরণ দিতে হবে। একই সঙ্গে আহতদের প্রয়োজনীয় চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় ৭ জনের প্রাণহানিতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি।

এ সম্পর্কিত আরও খবর