গোপালগঞ্জে শেষদিনে আ'লীগের জমজমাট প্রচারণা

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, গোপালগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-16 15:30:02

নির্বাচনী প্রচার-প্রচারণার শেষ দিনে গোপালগঞ্জ জেলার তিনটি আসনের প্রচারণা ছিল চোখে পড়ার মত। নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে সারা জেলার সর্বত্রই ছিল উৎসব মুখর পরিবেশ।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল থেকেই গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় উৎসব মুখর পরিবেশে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন দলের নেতাকর্মী ও সমর্থকেরা। কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাটে শেখ হাসিনার পক্ষে নৌকায় ভোট চান নেতাকর্মীরা। এসময় লিফলেট ও প্রচারপত্র বিলি করা হয়। এ আসনে বিএনপির কোন প্রচার প্রচারণা নেই।

গোপালগঞ্জ-০২ আসনে নৌকার প্রার্থী শেখ ফজলুল করিম সেলিমের পক্ষে গোপালগঞ্জ সদর ও কাশিয়ানীর ৭টি ইউনিয়নে নেতাকর্মীরা গ্রামে গ্রামে প্রচারণা চালিয়েছেন। এসব প্রচারণা দেখলে মনে হয় যেন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচারণা চলছে। একটা উৎসব মুখর পরিবেশে এ আসনে নির্বাচনী প্রচারণা চলছে আওয়ামী লীগের পক্ষে। এ আসনে বিএনপির প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজের কোন নির্বাচনী প্রচার প্রচারণা দেখা যায়নি।

অন্যদিকে, গোপালগঞ্জ-০১ আসনে আওয়ামী লীগের প্রার্থী মুহাম্মদ ফারুক খানের নির্বাচনী প্রচারণাও চলছে সমানতালে। বৃহস্পতিবার দিনভর তার বেশ কয়েকটি পথসভা ও জনসভা হয়েছে। এসব নির্বাচনী পথসভায় হাজার হাজার নেতাকর্মী ও ভোটাররা উপস্থিত ছিলেন। এ সময় নৌকার এ প্রার্থী আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় শতভাগ ভোট দিয়ে এলাকাটি যে নৌকার ঘাঁটি তা প্রমাণ করার আহ্বান জানান।

এ আসনে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের প্রার্থী সকাল থেকে দুপর পর্যন্ত হাতপাখায় ভোট দেয়ার জন্য ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন। তার নির্বাচনী এলাকার দিগনগর, রাখদি ও গোহালা ইউনিয়নের বেশ কয়েকটি পথসভায় যোগ দেন। তিনি বলেন, 'ভোটাররা যদি ভোট দিতে পারেন তাহলে তিনি এখানে ভোট বিপ্লব দেখাতে পারবেন।'

এ সম্পর্কিত আরও খবর