নৌকার দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 08:49:48

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী র আ ম ওবায়দুল মুক্তাদির চৌধুরীর সমর্থকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে পুলিশ সদস্যসহ ১৫ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অর্ধশত রাউন্ড রাবার বুলেট ছুড়ে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকালে শহরের গোকর্ণঘাট এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, নৌকা প্রতীকের সমর্থনে গোকর্ণঘাট ও আমিনপুর এলাকার লোকজন একটি মিছিল বের করেন। মিছিলটি কোনো গ্রামে যাবে তা নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এ নিয়ে গোকর্ণঘাট ও আমিনপুর গ্রামের লোকজন হাতাহাতির এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হন।

এক পক্ষ গোকর্ণঘাট ব্রিজের ওপর এবং অন্য পক্ষ আমিনপুর এলাকায় অবস্থান নিয়ে ইটপাটকেল নিক্ষেপ ও কাচের বোতল ছুড়ে মারতে থাকেন। এ সময় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

প্রায় দুই ঘণ্টা ধরে চলে এ সংঘর্ষ। এ সময় নবীনগর-ব্রাহ্মণবাড়িয়া সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ ও বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌছে লাঠিচার্জ ও অর্ধশত রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবীর ও এসআই নারায়ন চন্দ্র দাস আহত হন।

অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবীর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক লাঠিচার্জ ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থতি স্বাভাবিক করা হয়। পরবর্তীতে সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর