'ঐক্যফ্রন্টের নাশকতা রুখতে নৌকায় ভোট'

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম | 2023-08-24 10:31:34

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও মহাজোট সমর্থিত খুলনা-২ আসনের সংসদ সদস্য প্রার্থী সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, 'ঐক্যফ্রন্ট ৩০ ডিসেম্বর দেশব্যাপী নাশকতার পরিকল্পনা নিয়েছে। কারণ ওনারা জানেন জনগণ তাদের পক্ষে নাই। নাশকতা করে নির্বাচন বাতিল করার উদ্দেশ্য তাদের। ঐক্যফ্রন্টের নাশকতা প্রতিহত করতে নৌকায় ভোট দিন।'

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর শহীদ হাদিস পার্কে খুলনা সদর থানা আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি দলের নেতা কর্মীর উদ্দেশ্যে বলেন, 'জনগণের ভোটাধিকার রক্ষায় আজ থেকে অতন্দ্র প্রহরীর ন্যায় অবস্থান করতে হবে। ভোট গণনার ফলাফল না ঘোষণা হওয়া পর্যন্ত অবস্থান করতে হবে। বিএনপি ঐক্যফ্রন্ট যেন কোন অরাজকতা সৃষ্টি করতে না পারে সেজন্য সজাগ থাকতে হবে।'

ঐক্যফ্রন্টের সকল নাশকতা রুখতে ৩০ তারিখে সবাই ভোট কেন্দ্রে এসে নৌকায় ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।

সভায় সভাপতিত্ব করেন খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এড. সাইফুল ইসলাম এবং সভা পরিচালনা করেন খুলনা সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশন মেয়র আলহাজ্জ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নূর এ আলম চৌধুরী লিটন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফায়েক উজ্জামান, খুলনা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী সেখ জুয়েলের সহধর্মিণী শেখ সাহানা ইয়াসমিন শম্পা, খুলনা আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল আ. খ. ম. জাকারিয়া সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়া নির্বাচনে প্রচার প্রচারণার শেষদিন হওয়ায় সকাল থেকে ভোটারদের দুয়ারে ঘুরে নৌকা প্রতীকে ভোট প্রার্থনার মধ্য দিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন খুলনা-২ আসনের মহাজোট মনোনীত প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েল।

সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি নগরীর বিভিন্ন ব্যস্ততম এলাকায় যান এবং সেখানকার ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সম্পর্কিত আরও খবর