মানুষ ভোট দিতে পারলে জাতীয় পার্টি সংখ্যাগরিষ্ঠতা পাবে: চুন্নু

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-11-23 13:40:32

মানুষ ভোট দেওয়ার সুযোগ পেলে জাতীয় পার্টি সংখ্যাগরিষ্ঠতা পাবে। আর ক্ষমতায় আসতে পারলে দৃষ্টান্তমূলক কিছু করে দেখানোর ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মুজিবুল হক চুন্নু বলেন, ভোটাররা যাতে ভোটকেন্দ্রে আসতে পারে তার জন্য পরিবেশ তৈরির দায়িত্ব সরকারের। সুষ্ঠু নির্বাচনী পরিবেশের যে আশ্বাস পেয়েছি তার বাস্তবায়ন চাই। ৩০০ আসনে প্রার্থী দিচ্ছি, এন্টি আওয়ামী লীগের ভোটগুলো আমাদের বাক্সে পড়বে। ৩৩ বছর ধরে আমরা বিরোধী দল। দেশের জনগণ বলছে তারা এরশাদের শাসনামলে ভালো ছিল। বিএনপি-আওয়ামী লীগের ওপর জনগণ বিরক্ত। পার্টির চেয়ারম্যান জিএম কাদের ভালো মানুষ হিসেবে সুনাম রয়েছে। যে কারণে নির্বাচনে ভালো করবে জাতীয় পার্টি। আমরা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রওশন এরশাদ এখনও মনোনয়ন ফরম নেননি। রওশন এরশাদ পার্টির সম্মানিত ব্যক্তি তার ক্ষেত্রে ছাড় রয়েছে। তিনি যে কোন সময় মনোনয়ন চাইলে জাতীয় পার্টি তার ব্যবস্থা করবে।

২০ নভেম্বর থেকে জাতীয় পার্টি মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দলীয় মনোনয়ন ফরম বিতরণ শেষ হচ্ছে। রওশন এরশাদসহ তার অনুসারীরা কেউই দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেননি। শুক্রবার (২৪ নভেম্বর) রংপুর ও রাজশাহী বিভাগ দিয়ে শুরু হচ্ছে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার। বনানীস্থ চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত হতে যাওয়া সাক্ষাৎকারে প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ হাজির থাকতে বলা হয়েছে। টানা ৩ দিনে ৮ বিভাগের প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর