অস্ত্র প্রদর্শনের আশঙ্কা ঐক্যফ্রন্ট প্রার্থীর

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার, বার্তা ২৪.কম | 2023-08-26 19:38:09

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে নৌকার প্রার্থীর পক্ষে অস্ত্র প্রদর্শনের মাধ্যমে ভোটে কারচুপি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আসনটির ঐক্যফ্রন্টের প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির মৎস্য বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল।

শুক্রবার (২৮ ডিসেম্বর) রাত পৌনে আটটার দিকে কক্সবাজার শহরের একটি অভিজাত হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ আশঙ্কার কথা জানান তিনি।

লুৎফর রহমান কাজল বলেন, 'একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে প্রায় ৩ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে ২৬টি মামলা হয়েছে। এসব মামলায় প্রায় দেড় শতাধিক নেতাকর্মীকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করা হয়েছে।'

তিনি আরও বলেন, 'কক্সবাজার সদর-রামু আসনের সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ। শুধু কেন্দ্র নয় আমার নেতাকর্মী ও সমর্থকরা চরম ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। এ আসনের বিভিন্ন এলাকায় আমার নেতাকর্মী ও সমর্থকদের বেধড়ক মারধর ও ফাঁকা গুলিবর্ষণের ঘটনাও ঘটছে। এসব হামলা-মামলার অভিযোগ করে কোন ধরণের প্রতিকার মিলছে না। বাধ্য হয়ে আদালতে তিনটি মামলা করেছে ভুক্তভোগী নেতাকর্মীরা।'

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মাবুদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু, ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা ইয়াছিন হাবিব, জেলা বিএনপি নেতা আবু সিদ্দিক ওসমানী, মহিলা দলের সভাপতি নাছিমা আক্তার বকুলসহ অন্যান্য নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর