সৈয়দ আশরাফের মৃত্যুতে বিএনপি ও ঐক্যফ্রন্টের শোক

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 16:43:51

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট। বিএনপির পক্ষে দলটির ভাইস চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষে জোটটির প্রধান নেতা ড. কামাল হোসেন শোক প্রকাশ করেন।

বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে তারা গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

শায়রুল কবির খান জানিয়েছেন, 'সৈয়দ আশরাফের মৃত্যুতে বাংলাদেশে একজন সজ্জন রাজনীতিকের অনুপস্থিতি তৈরি হলো' বলেছেন ঐক্যফ্রন্টের আহ্ববায়ক ড. কামাল হোসেন।

এছাড়া, 'সৈয়দ আশরাফের মৃত্যুতে বাংলাদেশের রাজনীতির অঙ্গনে যে ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয় জানিয়ে তার রুহের মাগফেরাত কামনা এবং শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তারেক রহমান, মির্জা ফখরুল।

শায়রুল কবির খান সৈয়দ আশরাফের মৃত্যুর প্রসঙ্গে বলেন, '২০১৪ সালে রাজনৈতিক সংকটের সময় মির্জা ফখরুল ও সৈয়দ আশরাফ ভূমিকা রেখেছিলেন। আজকে তাদের একজনের মৃত্যুর মধ্য দিয়ে একটি শূন্যতা সৃষ্টি হলো। সৈয়দ আশরাফ বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবেন।'

এ সম্পর্কিত আরও খবর