এরশাদ আজ একাই হাঁটাচলা করছেন

বিবিধ, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 21:54:31

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেন, একটু আগে আমার ভাইয়ের (এরশাদ) সঙ্গে কথা হয়েছে। ভাতিজা খালেদ তার সঙ্গে রয়েছেন। ওনি অনেক ভালো আছেন। ডাক্তাররা মনে করছেন দ্রুতই উনি দেশে ফিরে আসবেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থ্যতা কামনায় কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে জাপার বনানী কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথির বক্তব্যে মসিউর রহমান রাঙ্গা বলেন, উনি (এরশাদ) সিঙ্গাপুরে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

রাঙ্গা বলেন, এরশাদ ক্ষমতায় থাকাকালে মসজিদ, মাদ্রাসা মন্দিরের বিদ্যুৎ বিল মওকুফ করেছিলেন। উনি বলতেন আল্লাহ রসুলের ঘর থেকে বিল নিয়ে দেশ পরিচালনা সেই দেশ কখনও সুখি সমৃদ্ধ হতে পারে না। আমরা সরকারের কাছে দাবি জানাবো এরশাদের মতো ধর্মীয় প্রতিষ্ঠানের বিল মওকুফ করে দেন। এরশাদ পারলে এই সরকার কেনো পারবে না।

বুধবার উনি নিজেই হাঁটাচলা করেছেন। আমরা দোয়া করবো উনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

বনানী আওয়ামী লীগ নেতা কাদের খান মাহফিলে যোগ দিয়ে বলেন, ওনার (এরশাদ) সময়ে দেশের মানুষ ছিলো সবচেয়ে সুখী ও আনন্দিত। আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় এর শুরু হয়েছে ১৯৯৬ সালে এরশাদ আওয়ামী লীগকে সমর্থন দেওয়ায়। তিনি সেদিন বিএনপিকে সমর্থন দিলে বিএনপি ক্ষমতায় যেতো।

এখন জাপা ছাড়া আওয়ামী লীগ চলতে পারবে না। আওয়ামী লীগ ছাড়া জাপা অচল বলে মন্তব্য করেন আবদুল কাদের খান।

সকাল থেকে চলে কোরআন খতম, দুপুরে দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। কেন্দ্রীয় কমিটির যুগ্ম আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়ের উদ্যোগে বেশ কয়েকটি গরু ও খাসি কোরবানি করা হয়।

এ সম্পর্কিত আরও খবর