সব স্তরের নেতাকর্মীরা জড়ো হচ্ছেন টিএসসি প্রাঙ্গণে

আওয়ামী লীগ, রাজনীতি

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-06-23 13:58:10

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আলোচনা সভা ও সমাবেশ করছে দলটি।

দলের প্লাটিনাম জুবিলিতে (৭৫তম) অংশগ্রহণ করতে রোববার (২৩ জুন) সকাল থেকেই সারাদেশ থেকে যুবক থেকে বৃদ্ধসহ সব স্তরের কর্মীরা জড়ো হচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন টিএসসি প্রাঙ্গণে।

দলের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশে যোগ দিতে ঢাকা-১৮ আসন (উত্তরা) থেকে এসেছেন ৭২ বছর বয়েসি আওয়ামী লীগ কর্মী মো. সিদ্দিকুর রহমান।

সিদ্দিকুর রহমান বার্তা২৪.কমকে বলেন, দলের প্রতি ভালোবাসা থেকেই প্রতি বছরই দলীয় অনুষ্ঠানে আসি। আমি ছোটকাল থেকেই পারিবারিকভাবে আওয়ামীলীগ কর্মী হিসেবে পরিচিত।প্রথমবার এসেছিলাম সাহারা খাতুন আপার সঙ্গে। এখন আমাদের এমপি খসরু সাহেবের সঙ্গে এসেছি। আল্লাহ বাঁচিয়ে রাখলে ভবিষ্যতেও আসবো আমি।

দলের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশে যোগ দিতে ঢাকা-১৮ আসন (উত্তরা) থেকে এসেছেন আওয়ামী লীগ কর্মী মো. সিদ্দিকুর রহমান

সিদ্দিকুর রহমান আরো জানালেন, দলে এখন আমি আমার ওয়ার্ডের সভাপতির দায়িত্ব পালন করছি। যখন পদ-পদবি ছিল না, তখনও দলের সভা, সমাবেশ, সম্মেলনে আসতাম। ভবিষ্যতেও পদ-পদবি না থাকলেও আসবো। দলকে ভালোবেসে বহুবার বিএনপি আমলে জেল খেটেছি। আমাদের পুরো বাড়ি ‘আওয়ামী লীগের বাড়ি’ নামে পরিচিত।

ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে যোগ দিতে টিএসসি প্রাঙ্গণে এসেছেন ছাত্রলীগ কর্মী শাহীন আলম।

শাহীন আলম বার্তা২৪.কমকে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব আমাকে মুগ্ধ করেছে। তাদের পদরেখা অনুসরণ করে রাজনীতি করতে চাই। আওয়ামী লীগের ভাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের একজন কর্মী হিসেবে আজকের এই ঐতিহাসিক অনুষ্ঠানে যোগ দিতে পেরে ভালো লাগছে।

প্রসঙ্গত, রোববার দুপুর ২টা ১৫ মিনিটে রাজধানী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করা হবে। এরপর দুপুর ২টা ৩০ মিনিটে আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

এ সম্পর্কিত আরও খবর