আওয়ামী লীগের হাত ধরে বাংলাদেশের সব অর্জন: হানিফ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-06-29 19:09:37

আওয়ামী লীগের হাত ধরে বাংলাদেশের সব অর্জন বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

শনিবার (২৯ জুন) দুপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত আলোচনা সভায় এক বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, আওয়ামী লীগের হাত ধরে বাংলাদেশের যা কিছু অর্জন। এই দেশ স্বাধীন হয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ অর্থনৈতিক মুক্তি পেয়েছে।

আওয়ামী লীগের এ যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলতে যাচ্ছি। এই বাংলাদেশ আশার, উন্নয়নের পথপ্রদর্শক। সে লক্ষ্যে পৌঁছানোর জন্য যখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তখনই এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি দল বিভিন্ন কর্মসূচি দিয়ে যাচ্ছে।

হানিফ বলেন, আওয়ামী লীগ ছাড়া এ দেশে কেউ কোনো কাজ করেনি। বাংলাদেশ আজ পৃথিবীর বুকে উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ দেশে বাংলাদেশ রূপান্তরিত হবে।

তিনি বলেন, দেশে আবার ষড়যন্ত্র চলছে। বিএনপি শনিবার কর্মসূচি দিয়েছে। ‘খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে সরকার আটকে রেখেছে’, মির্জা ফখরুলের এ মন্তব্য সম্পূর্ণ মিথ্যা। কেননা, খালেদা জিয়ার মুক্তির পথ আইনিভাবেই খোলা রয়েছে। আইনি লড়াইয়ে না গিয়ে তারা রাজনৈতিক ফায়দা নিতে চায়।

এসময় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য আব্দুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজি, সাঈদ খোকন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর