এরশাদ ক্ষমতা লোভী নয়: রাঙ্গা

বিবিধ, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম | 2023-08-27 08:17:37

এরশাদের কোনো ক্ষমতার লোভ নেই। উনি ক্ষমতার লোভী হলে ৯৬ সালে বিএনপির দেয়া প্রস্তাব মেনে নিয়ে সরকার গঠন করতে পারতেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

রোববার (২৭ জানুয়ারি) বিকেলে শ্যামপুর বালুর মাঠে শ্যামপুর-কদমতলী থানা জাপা আয়োজিত পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এবারও বিরোধীদলে না গিয়ে সরকারের অংশীদারিত্ব নিতে পারতেন। উনি জাতীয় পার্টিকে সত্যিকারের বিরোধীদল হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। যাতে সরকার জনবিরোধী কোনো কর্মকাণ্ড করলে তার সমালোচনা করতে পারেন।

রাঙ্গা বলেন, স্বাধীনতার পর সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন সংবিধান রচনা করলেও ইসলামকে রাষ্ট্রধর্ম হিসেবে লিপিবদ্ধ করেননি। তখন ভারত ও রাশিয়ার সাথে সামঞ্জস্য রেখে রাষ্ট্রে ধর্মনিরপেক্ষতা রাখা হয়েছিল। এরশাদ রাষ্ট্রক্ষমতায় এসে ৮৫ভাগ মুসলমানের এদেশকে রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করলেন।

আজকে এরশাদের জন্য শুধু আমরা নই দলমত নির্বিশেষে এবং মসজিদ-মন্দির-গির্জায় দোয়া হচ্ছে। এরশাদকে সকল ধর্মের মানুষই ভালবাসেন।

ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে দোয়া মাহফিলে অংশ নেন শ্যামপুর থানা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন ভূইয়া প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর