ঐক্যফ্রন্টের ঘোষিত কর্মসূচি সফল করার আহ্বান

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 22:50:25

আগামী ৬ ফেব্রুয়ারি কালো ব্যাজ ধারণ এবং ২৪ ফেব্রুয়ারি গণশুনানি কর্মসূচি সফল করতে নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে আহবান জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

সোমবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর পুরনো পল্টন জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে সমন্বয় কমিটির সভা শেষে এ আহ্বান জানানো হয়।

ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম বলেন, ৩০ ডিসেম্বর ভোট ডাকাতির যে নির্বাচন হয়েছে তার প্রতিবাদে ৬ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে। জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মী ও দেশের সর্বস্তরের জনগণকে এই কর্মসূচিতে অংশ নিতে আহ্বান জানাচ্ছি।

তিনি আরও বলেন, ২৪ ফেব্রুয়ারি গণশুনানি অনুষ্ঠিত হবে। এই কর্মসূচি কবে কোথায় হবে তা ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে সিদ্ধান্ত নিয়ে পরে জানানো হবে।

সমন্বয় কমিটির সভায় উপস্থিত ছিলেন গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, ঐক্য প্রক্রিয়ার মমিনুল ইসলাম, নুরুল হুদা চৌধুরী, গণদলের সভাপতি এটিএম গোলাম মাওলা চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, ঐক্যফ্রন্টের দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু, গণফোরামের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক, বিকল্পধারা বাংলাদেশের আজমেরী বেগম ছন্দা প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর