'আ.লীগের দোসরদের বিচারের আওতায় আনতে হবে'

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা | 2024-10-18 19:46:33

ফ্যাসিস্ট আওয়ামী লীগের দোসর হয়ে যারা কাজ করেছে পুলিশ- প্রশাসন তথা বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের পদ থেকে অপসারণ করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সমন্বয়ে জেলা ভিত্তিক সাম্য ও মানবিক সমাজ বিনির্মানে দিকনির্দেশনা মূলক যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কেন্দ্রীয় যুবদল সভাপতি বলেন, যারা শেখ হাসিনাকে রক্ষা করতে গিয়ে সাধারণ মানুষের ওপর গুলি চালিয়েছে, তারা ফ্যাসিস্ট সরকারের দোসর। তাই তাদেরকে বিভিন্ন পদ থেকে অপসারণ করে বিচারের আওতায় আনার জন্য অন্তর্বর্তী সরকারের কাছে দাবি জানাচ্ছি। গত ৫ আগস্ট বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীন হওয়ার পরও দেশ ও বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই। কিন্তু আওয়ামী লীগ দেশে যা করেছে বিএনপি তা করবে না।

স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানের সভাপতিত্বে যৌথ কর্মী সভায় আরও বক্তব্য দেন, যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক বেলাল হোসেন তারেক, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির, জেলা যুবদলের সাবেক সভাপতি আবু জাহিদ ডাবলু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর