কাদেরকে দেখতে যাওয়ায় বিএনপিকে ধন্যবাদ: তথ্যমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 15:19:48

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে যাওয়ায় বিএনপি নেতদের ধন্যবাদ জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সোমবার (৪ মার্চ) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত প্রয়াত সাংবাদিক শাহ আলমগীরের স্মরণসভা শেষে তিনি সাংবাদিকদের বলেন, রোববার (৩ মার্চ) রাতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির কয়েকজন শীর্ষ নেতা আমাদের দলের অসুস্থ সাধারণ সম্পাদককে দেখতে গিয়েছিলেন। এই সৌজন্যতা ও সহমর্মিতার জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। আসলে এমনই হওয়া উচিৎ। আমরা ভিন্ন দল করলেও একে অপরের প্রতি সৌজন্যবোধ থাকা প্রয়োজন।

হাছান মাহমুদ বলেন, আজকে বিএনপির সিনিয়র নেতারা যে সৌজন্যতা দেখিয়েছেন; দুঃখজনক হলেও সত্য যে, এই সৌজন্যতা তাদের নেত্রী বেগম খালেদা জিয়া দেখাতে ব্যর্থ হয়েছেন। বেগম খালেদা জিয়ার পুত্র আরাফাত রহমান কোকোর মৃত্যুর পর প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বাড়ির সামনে ১০ মিনিট দাঁড়িয়ে ছিলেন, কিন্তু তিনি দরজা খোলেন নাই।

আমাদের রাজনীতিতে এই সৌজন্যতা ও সহমর্মিতা অব্যাহত থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

উল্লেখ্য, গুরুতর অসুস্থ অবস্থায় রোববার ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইসিইউ-তে ওবায়দুল কাদেরকে ভর্তি করা হয়। রাতে তাকে দেখতে যান বিএনপির শীর্ষ নেতারা।

এ সম্পর্কিত আরও খবর