৭ মার্চ শপথ নিচ্ছেন না মোকাব্বির

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 20:42:51

আগামীকাল ৭ মার্চ শপথ নেওয়ার কথা ছিল জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দল গণফোরাম থেকে নির্বাচিত সংসদ সদস্য মোকাব্বির খানের। কিন্তু শেষ মুহুর্তে এসে দলীয় সিদ্ধান্তের কারণে শপথ নিচ্ছেন না তিনি।

এরআগে একাদশ সংসদের সদস্য হিসেবে আগামী ৭ মার্চ শপথ নিতে আগ্রহ প্রকাশ করেছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের শরিক গণফোরামের দুই সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মোকাব্বির খান। এজন্য জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকেও চিঠি প্রদান করেছিলেন। 

বুধবার (৬ মার্চ) গণফোরাম থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনিবার্যকারণ বশত: সংসদ সদস্য হিসেবে শপথ নিচ্ছেন না মোকাব্বির খান বলে জানানো হয়।

গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গণফোরামের প্রতীয়ক উদয়মান সূর্য নিয়ে সিলেট-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মোকাব্বির খান  অনিবার্যকারণ বশত: বৃহস্পতিবার (৭ মার্চ) জাতীয় সংসদে শপথ নিচ্ছেন না। 

এ বিষয়ে মোকাব্বির খান বার্তা২৪.কমকে বলেন, দল শপথের বিষয়ে ইতিবাচক থাকায় আমি ৭ মার্চ শপথ নিতে চিঠি দিয়েছিলাম। এখন দলের সিদ্ধান্তেই শপথ নেওয়া থেকে বিরত থাকছি। সবাই মিলে আগামীকাল শপথ না নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। দলের সভাপতি ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু পরামর্শ দিয়েছেন। শপথ নেওয়ার এখনও অনেক সময় বাকি আছে। তাই পরে আবার বসে সিদ্ধান্ত নেওয়া যাবে শপথ নেবো কিনা। তবে ৭ মার্চ নিচ্ছি না। 

এ সম্পর্কিত আরও খবর