শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম | 2023-08-26 08:49:43

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন। তার এন্ডো ট্রাকিয়াল টিউব (শ্বাসনালী ভেতরে শ্বাস-প্রশ্বাস নেয়ার জন্য স্থাপিত নল) খুলে ফেলা হয়েছে।

আস্তে আস্তে ঘুমের ওষুধ কমিয়ে আনা হচ্ছে। টিউব খোলার পর ড. রিজভীর সাথে কাদেরের কথা হয়েছে বলে জানিয়েছেন সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ।

শনিবার (২৩ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব তথ্য জানানো হয়। সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিউরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভীর বরাত দিয়ে বিবৃতিতে এসব তথ্য নিশ্চিত করে।

এর আগে, গত বুধবার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে জনাব কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

এ সময় হাসপাতাল লবিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাদেরের সহধর্মিণী এডভোকেট ইসরাতুন্নেসা কাদের, কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, আওয়ামী লীগ নেতা নাইমুজ্জামান মুক্তাসহ কাদেরের পরিবারের সদস্যগণ ও সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর