স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপির বর্ণাঢ্য র‌্যালি

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 06:42:34

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের আহ্বানে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের করেছে দলটির নেতাকর্মীরা। এতে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী অংশ নেন।

বুধবার (২৭ মার্চ) দুপুর ৩ টায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি রাজধানীর কাকরাইল ও শান্তিনগর হয়ে মালিবাগ মোড় থেকে পুনরায় দলের কার্যালয়ে এসে শেষ হবে বলে ঘোষণা দিয়েছেন দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

এর আগে নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত রাস্তায় বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নেন। একই সঙ্গে ছোট ছোট মিছিল নিয়ে সড়কে শোডাউন দিতে দেখা যায়।

এ বিষয়ে ছাত্রদলের দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী বার্তা২৪.কমকে বলেন, ‘নেতাকর্মীদের উপস্থিতিতে পরিপূর্ণ হয়ে গেছে প্রায়‌‌। আজকে র‌্যালির মাধ্যমে জানিয়ে দিতে চাই, আমাদের দেশনেত্রী খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারারুদ্ধ করা হয়েছে। উনার মুক্তি চাই। এই র‌্যালির মাধ্যমে সরকারকে আরও জানাতে চাই দেশের জনগণ আমাদের সঙ্গেই আছে। দেশের মানুষ গণতন্ত্রের পক্ষেই আছে।’

এ সম্পর্কিত আরও খবর