আ’লীগের কার্যনির্বাহী সংসদের সভা শুক্রবার

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 20:17:37

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল শুক্রবার (৫ এপ্রিল)। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তাঁর সরকারি বাসভবন গণভবনে এই সভা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) আওয়ামী লীগ দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এই সভায় আসন্ন কয়েকটি দিবসে দলীয় কর্মসূচি নির্ধারণ ও দলের সাংগঠনিক কিছু বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

সভার আলোচ্যসূচি সম্পর্কে জানতে চাইলে দলের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বার্তা২৪.কম-কে বলেন, ‘বিভিন্ন দিবসের কর্মসূচির বিষয় আলোচনা হবে সভায়। যেমন ১৭ এপ্রিল মুজিবনগর দিবস, ১ মে দিবস ও ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি। এছাড়াও আর্থ-সামাজিক কিছু এজেন্ডাসহ দলের সাংগঠনিক বিষয়ে আলোচনা হবে।’

এছাড়াও ২৭ এপ্রিল শেরে বাংলা এ কে ফজলুল হক ও ২৮ এপ্রিল বঙ্গবন্ধু পুত্র শেখ জামালের জন্মবার্ষিকীর কর্মসূচি চূড়ান্ত করা হবে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর