নুসরাত হত্যায় জড়িত কেউ ছাড় পাবে না: হানিফ

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-17 21:14:14

কুষ্টিয়া: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ বলেছেন, নুসরাত জাহান রাফি হত্যার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। এর সঙ্গে যারাই জড়িত থাক না কেন তাদের কঠোর শাস্তি পেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে কঠোর নজরদারি করছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ১১টায় কুষ্টিয়ার আড়াইশ’ শয্যার হাসপাতালে জাতীয় স্বাস্থ্য সেবা উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, বিএনপি নুসরাত হত্যাকাণ্ড নিয়ে রাজনীতি করছে। এটি অত্যন্ত দুঃখজনক। বিগত সময়ে বিএনপি-জামায়াত জোট অসংখ্য মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। তাদের মুখে এমন কথা শোভা পায় না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তি প্রসঙ্গে হানিফ বলেন, খালেদা জিয়ার চিকিৎসা নয়, বরং তার চিকিৎসা নিয়ে রাজনীতি করাই বিএনপির লক্ষ্য।

দেশের সবচেয়ে ভালো চিকিৎসা সেবাদানকারী প্রতিষ্ঠান বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিএনপি দাবি তুলেছে, তাকে বিদেশে নিয়ে চিকিৎসা দিতে হবে। এখন মেডিকেল বোর্ড যদি মনে করে তার উন্নত চিকিৎসার প্রয়োজন, সে ক্ষেত্রে প্যারোলে মুক্তির বিষয়টি সরকার বিবেচনা করতে পারে, যোগ করেন হানিফ।

তিনি বলেন, কিন্তু খালেদার প্যারোলে মুক্তির বিষয়টি খালেদার ব্যক্তিগত, দলীয় নয় বলে বিএনপি যে বক্তব্য দিচ্ছে তা থেকে বোঝা যায়, খালেদার চিকিৎসা নিয়ে বিএনপি রাজনীতি করছে।

এসময় কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. রওশন আরা বেগম, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার এস এম মোস্তানজিদ আহমেদ, বিএম’র সাধারণ সম্পাদক একরামুল হক রতনসহ স্থানীয় নেতৃবৃন্দ ও চিকিৎসক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর