এই সরকারের আমলে নিরাপত্তা নাই: ফখরুল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা২৪.কম। | 2023-08-28 11:09:45

বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকাণ্ডের মধ্য দিয়ে দেশের সার্বিক পরিস্থিতি আজ প্রকাশিত হয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘এই সরকারের আমলে কোনো মানুষের জীবনের নিরাপত্তা নাই, কোনো জবাবদিহিতা নাই, কোনো বিচার নাই।’

দুর্বৃত্তদের হাতে নিহত বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আ্যাডভোকেট মাহবুব আলম শাহীনের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাতের পর বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘শাহীন হত্যার ঘটনায় শুধু বগুড়ায় নয়, সারাদেশে আলোড়ন সৃষ্টি করেছে। নিহত শাহীনের কোনো শত্রু ছিল না। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ কারণে  বগুড়াবাসী আজ ক্ষুব্ধ। পুলিশ প্রশাসন শাহীনের খুনীদের গ্রেফতারে ব্যর্থ হলে বগুড়াবাসী বসে থাকবে না বলেও জানান তিনি।

বৃহস্পতিবার বেলা ১১টায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকা থেকে বগুড়ায় আসেন। তিনি শহরের ধরমপুরে নিহত শাহীনের বাসভবনে যান। সেখানে তিনি নিহত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী, দুই ছেলে সায়েম, সিয়াম এবং মেয়ে সুজনাকে ও পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।

এ সময় তিনি বলেন, ‘শাহীন একজন জনপ্রিয় নেতা ছিলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে শাহীন হত্যার বিষয়টি জানানো হয়েছে। তিনি শুনে অত্যন্ত মর্মাহত হয়েছেন। নিহত পরিবারের প্রতি তিনি সমবেদনা জানিয়েছেন ‘

 এসময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিহত পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করে বলেন, ‘বিএনপি আপনাদের সঙ্গে আছে। হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত বিএনপি সব ধরণের সহযোগিতা করে যাবে।’

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক আ্যডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন,  বগুড়া পৌর মেয়র আ্যডভোকেট মাহবুবর রহমান, সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন প্রমুখ। ।

নিহতের পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর পর বিএনপি নেতৃবৃন্দ নিহত শাহীনের কবর জিয়ারত করেন। পরে মির্জা ফখরুল বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালুকে দেখতে যান।

 

এ সম্পর্কিত আরও খবর