চাঁপাইনবাবগঞ্জে বিএনপির মিষ্টি বিতরণ

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ, বার্তা২৪.কম | 2023-09-01 05:31:41

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য হিসেবে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুন সংসদে শপথ নিয়েছেন।

এ ঘটনায় সোমবার (২৯ এপ্রিল) বিকেলে জেলা শহরে মিষ্টি বিতরণ করেছে স্থানীয় বিএনপির নেতা-কর্মীরা। পরে দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের করা হয়।

হারুনের শপথ নেওয়ার খবরে দুপুরের পর থেকেই বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ভিড় জমান চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের পাঠান পাড়ায় অবস্থিত বিএনপি কার্যালয়ে। বিকেল পৌনে ৬টার দিকে শপথ গ্রহণের খবর পাওয়ার পর দলীয় কার্যালয়ের সামনে মিষ্টি বিতরণ করেন দলীয় নেতা-কর্মীরা।

পরে সেখান থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় মিছিল থেকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বিভিন্ন স্লোগান দেয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি জানান, দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেই শপথ নিয়েছেন হারুনসহ দলের নির্বাচিত এমপিরা। এতে দলের স্থানীয় নেতা-কর্মীরা খুব খুশি।

তিনি আশা প্রকাশ করে বলেন, 'জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে নির্বাচিত এমপিরা সফল হবেন।'

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু জানান, দলীয় সিদ্ধান্তে এমপিরা শপথ নিলে আমাদের কোন আপত্তি নেই। কিন্তু নিজের সিদ্ধান্তে শপথ নিয়ে থাকলে তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর