বিএনপি দেউলিয়া হয়ে যাচ্ছে: হানিফ

আওয়ামী লীগ, রাজনীতি

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,কোম্পানীগঞ্জ (নোয়াখালী) | 2023-08-27 16:13:31

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এখন দেউলিয়া হয়ে যাচ্ছে। দুর্নীতি ও অপরাজনীতির কারণেই তারা ক্রমাগত জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা মিথ্যা অপপ্রচার করে আবার জনগণের কাছে যাওয়ার চেষ্টা করছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে শুকনো খাবারসহ ত্রাণ সামগ্রী বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন।

প্রাকৃতিক দুর্যোগের ওপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই উল্লেখ করে তিনি বলেন, ‘এতে মনোবল হারাবেন না, ধৈর্য্য হারাবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন।’ 
তিনি বলেন, শেখ হাসিনা লন্ডন থেকে আমাদের বলেছেন, ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে পুনর্বাসন করা হবে। পুনর্বাসন না হওয়া পর্যন্ত ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে। তিনি যতদিন বেঁচে আছেন ততদিন কেউ না খেয়ে থাকবে না, ঘরহারা হবেন না।


এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত নন্দী, হারুনুর রশিদ এমপি, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলীসহ দলের কেন্দ্রীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে, সকালে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছলে তাদের বরণ করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আরম সেলিম, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

এ সম্পর্কিত আরও খবর