রিজভীর নেতৃত্বে মৎস্যজীবী দলের মিছিল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 21:59:16

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল।

সোমবার (১৩ মে) সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলের সমাপনী বক্তব্যে রিজভী বলেন, ‘খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী করে রাখা হয়েছে। তাকে চিকিৎসা না দিয়ে নিঃশেষ করার গভীর ষড়যন্ত্রে মেতেছে আওয়ামী দুঃশাসনের সরকার।'

সরকার প্রধান সেরা ডিক্টেটর হিসেবে পরিচিতি লাভ করেছে মন্তব্য করে তিনি বলেন, ‘আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রশাসন যন্ত্রকে কব্জায় নিয়ে তিনি এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার শাসন বলবত করেছেন। খালেদা জিয়ার নেতৃত্বে দেশের জনগণ যাতে অবৈধ সরকারের বিরুদ্ধে সোচ্চার হতে না পারে সেজন্য তাকে নির্বাচনের ১০ মাস আগেই কারান্তরীণ করা হয়েছে। মধ্যরাতের ভোটের সরকার এখন বিএনপিসহ সকল বিরোধীদলকে নিশ্চিহ্ন করে একদলীয় বাকশালী শাসন প্রতিষ্ঠা করতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু জনগণ কোনোদিনই এই স্বপ্ন বাস্তবায়িত হতে দেবে না।'

খালেদা জিয়ার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান বিএনপির এই নেতা।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাব, সদস্য সচিব আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খান, ফরিদ আহমেদ মানিক, কবির উদ্দিন মাস্টার, তারিকুল ইসলাম মধু ও জহিরুল ইসলাম বাশার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর