খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের: শিমুল বিশ্বাস

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পাবনা | 2023-08-29 23:34:29

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কিছু হলে তার দায়ভার সরকারকে নিতে হবে বলে মন্তব্য করেছেন তার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস। তিনি বলেছেন, সরকারপ্রধানের নির্দেশেই জামিনযোগ্য মামলায় খালেদা জিয়ার জামিন আটকে রাখা হয়েছে, তার মুক্তিতে বাধা সৃষ্টি করা হচ্ছে।

সোমবার (২৭ মে) পাবনা শহরের একটি রেষ্টুরেন্টে জেলা বিএনপির উপজেলা ও পৌর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শিমুল বিশ্বাস বলেন, খালেদা জিয়া প্রতিহিংসার শিকার হয়ে আজ কারাগারে মানবেতর জীবন যাপন করছেন। কারাগারে রেখে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। তার উপর সরকার যে অমানবিক আচরণ ও নিষ্ঠুরতা করেছে, তা এদেশের রাজনৈতিক ইতিহাসে কলংকিত অধ্যায় হয়ে থাকবে।

মতবিনিময় সভায় পাবনা জেলার সাংগঠনিক সব কার্যক্রম পরিচালনার জন্য সর্বসম্মতিক্রমে নয় সদস্যর একটি কমিটি গঠন করা হয়। এই কমিটি পাবনার আহবায়ক কমিটি বা ভোটের মাধ্যমে কমিটি হবে, সেটা সিদ্ধান্ত নেবে এবং জেলার নয়টি উপজেলা এবং নয়টি পৌরসভায় বিএনপির কোনো সমস্যা থাকলে তা নিরসন করবে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ খান মন্টুর সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতার পরিচালনায় বক্তব্য মতবিনিময় সভায় বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য কেএম আনোয়ারুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য জহুরুল ইসলাম বাবু, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুলাহ আল মাহমুদ মান্নান মাষ্টার, তৌফিক হাবিব, মাসুদ খন্দকার, বেড়া পৌর বিএনপির সভাপতি ফজলার রহমান ফকির, ভাগুড়া বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবুর রহমান, সাথিয়া উপজেলা বিএনপির সভাপতি মাহবুব মোরশেদ জ্যোতি, পাবনা সদর উপজেলা
বিএনপির সাধারণ সম্পাদক রেহানুল ইসলাম বুলাল, পাবনা পৌর বিএনপির সভাপতি সাবির হাসান বাচ্চু, সাধারণ সম্পাদ শহিদুল ইসলাম লালু, সুজানগর উপজেলা বিএনপির সভাপতি আজম আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু, আটঘড়িয়া পৌর বিএনপির সভাপতি বাচ্চু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর