বগুড়ায় বিএনপি কার্যালয়ে ঢুকতে পারেনি আহ্বায়ক কমিটি

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম | 2023-08-27 22:29:54

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতেও দলীয় কার্যালয়ে ঢুকতে পারেনি বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৩০) সকাল ১০ টায় জেলা বিএনপির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজের নেতৃত্বে নেতৃবৃন্দ শহরের নবাববাড়ি সড়কে দলীয় কার্যালয়ের সামনে আসেন।

বিদ্রোহী গ্রুপের ১৬টি তালা দলীয় কার্যালয়ে ঝোলানো থাকায় আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ কার্যালয়ের বাইরে জিয়ার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এছাড়াও দলীয় কার্যালয়ের সামনে দলীয় পতাকা অর্ধনমিত করণ এবং কালো পতাকা উত্তোলন করেন তারা। 

বগুড়া জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ছাড়াও আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর আড়াইটা থেকে ইফতার পর্যন্ত শহরের শহীদ টিটু মিলনায়তনে কর্মসূচি চলবে।

উল্লেখ্য,জেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রত্যাখ্যান করে আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজকে দলীয় কার্যালয়ে অবাঞ্চিত ঘোষণা করে বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা। বিদ্রোহী গ্রুপ একের পর ১৬টি তালা ঝুলিয়ে দেয় দলীয় কার্যালয়ে। বিদ্রোহী গ্রুপের নেতা-কর্মীরা প্রায় প্রতিদিনই দলীয় কার্যালয়ের সামনে অবস্থান করে আসছেন। 

এ সম্পর্কিত আরও খবর