এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি: এরশাদ

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 16:38:41

এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি। গণমানুষের ভালোবাসায় জীবন ধন্য বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বুধবার (৫ জুন) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে সাবেক রাষ্ট্রপতি এমন মন্তব্য করেন।

দীর্ঘদিন পর ঈদের দিন সকাল ১১টায় এরশাদ বনানী কার্যালয়ে পৌঁছালে উপস্থিত শতশত নেতাকর্মী প্রিয় নেতাকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। ঘণ্টা খানেক অবস্থান করে বাসায় ফিরে যান এরশাদ।

উচ্ছসিত নেতাকর্মীরা একটু সময় নিয়ে ছবিও তোলেন এরশাদ ও পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপির সঙ্গে। এ সময় অনেক নেতাকর্মীর মাথায় হাত বুলিয়ে আদর করেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

বিরোধী দলীয় নেতা এরশাদ ঈদ উপলক্ষে দেশবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। আগামীর বাংলাদেশ আরো উন্নত ও সমৃদ্ধ হবে।

জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী বলেও মন্তব্য করেন এরশাদ।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেন, আমরা একটি সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখছি। হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে আমরা স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলব।

নেতাকর্মী ও সাধারণ মানুষ ফুল দিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ ও জিএম কাদেরের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে আসা সবাইকে আপ্যায়ন করা হয়।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, ফখরুল ইমাম এমপি, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তার মিয়া ও আলমগীর সিকদার লোটন।

এছাড়া উপদেষ্টা ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান আবু বক্কর, নুরুল ইসলাম নুরু, মোস্তাকুর রহমান মোস্তাক, জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব শফিউল্লাহ শফি, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শামসুল হক, ফখরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন, এটিইউ আহাদ চৌধুরী শাহীন, সম্পাদক মণ্ডলীর সদস্য কাজী আবুল খায়ের, অ্যাডভোকেট জহির উদ্দিন জহির, অ্যাডভোকেট ড. এনামুল হক, মঞ্জুরুল হক মঞ্জু, এম এ রাজ্জাক খান, সালাউদ্দিন খোকাসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর