তার পেছনে কে আছে যার এত ক্ষমতা: সোহেল তাজ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 06:04:27

বাংলাদেশের প্রথম অস্থায়ী সরকারের প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের নাতি সৈয়দ ইফতেখার আলম প্রকাশকে (সৌরভ) অপহরণ করা হয়েছে।

শুক্রবার (১৫ জুন) রাত ১টার দিকে নিজ ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছিলেন সাবেক সংসদ সদস্য ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

অবশ্য এর আগে সৌরভের বাবা ইদ্রিস হোসেন বাদী হয়ে সোমবার (১০ জুন) পাঁচলাইশ থানায় একটি জিডি দায়ের করেছেন। জিডিতে তিনি সৌরভকে অপহরণ করা হয়েছে বলে উল্লেখ করেন।

কিন্তু এখন পর্যন্ত সৌরভের কোনো সন্ধান পুলিশ দিতে না পারায় আবারও নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন সাবেক সংসদ সদস্য ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

পাঠকদের জন্য সোহেল তাজের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

আগামীকাল (সোমবার) সংবাদ সম্মেলন করা হবে, আরো তথ্য জানা যাবে। একজন ব্যবসায়ীর এত ক্ষমতা কি করে ? তার পেছনে কে আছে যার এত ক্ষমতা ? কে সে গডফাদার যার হুকুমে রাষ্ট্রীয় সংস্থাকে ব্যক্তিগত প্রতিশোধের হাতিয়ার হিসাবে ব্যবহার করতে পারে ?'

এর আগে সৌরভের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করে বলা হয়, প্রেমজনিত কারণে সৌরভকে অপহরণ করা হয়। চট্টগ্রামের এক  প্রভাবশালী ব্যবসায়ীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বিরোধের জের ধরে তাকে অপহরণ করা হয়েছে।

সোহেল তাজের অপর ভাগ্নে সৌরভের বড় ভাই তানভীর শাহরিয়ার সম্রাট বার্তা২৪.কমকে বলেন,  সৌরভের অপহরণ  ঘটনার সঙ্গে যত তথ্য আমাদের কাছে ছিল তা আমরা পুলিশকে দিয়েছি। কিন্তু পুলিশ এখনও তার কোনো সন্ধান দিতে পারেনি। সৌরভের ফোনের কল লিস্টের সর্বশেষ নাম্বারটি ট্র্যাক করলেই অনেক কিছু জানতে পারত পুলিশ। কিন্তু তারা কেন করছেন কিছু বুঝতে পারছিনা। পুলিশ আমাদের সহযোগিতা করছে কিনা তাও বুঝতে পারছি না।

সৌরভকে উদ্ধারের বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উত্তর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মিজানুর রহমান বার্তা২৪.কমকে বলেন, আমরা আমাদের কাজ সঠিকভাবেই করছি। তদন্ত সঠিক পথে চলছে, আমাদের হাতে এ বিষয়ে গুরুত্বপূর্ণ কিছু তথ্যও এসেছে। তবে এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না সে অপহরণ হয়েছে নাকি নিখোঁজ রয়েছে।

 আরও পড়ুন: কালো প্রাডোতে তুলে নিয়ে যায় সোহেল তাজের ভাগ্নেকে

এ সম্পর্কিত আরও খবর