নাশকতা প্রতিহতে গোয়েন্দাবাহিনী প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-05-27 10:23:06

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশে নাশকতার কিছু নেই। আমাদের গোয়েন্দাবাহিনী প্রস্তুত আছে। যারা বাংলাদেশকে ভালোবাসে তারা কখনো নাশকতা করতে পারে না।

বুধবার (১৮ জুন) দুপুরে গুলিস্তানে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। ২৩ জুন আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, নাশকতা অনেক ঘৃণ্য জঘন্য কাজ। বাংলাদেশের মানুষ এখন অনেক সচেতন হয়েছে। নাশকতা করে কেউ পার পাবে না। তারপরও সবাই তৈরি আছে।

প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগরের করণীয় সম্পর্কে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহসভাপতি কামাল বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা মহানগর আওয়ামী লীগের ঐতিহ্য তুলে ধরব। কেননা সারা বাংলাদেশ তাকিয়ে থাকে মহানগর আওয়ামী লীগ কী করবে তার দিকে।

তিনি আরও বলেন, আমরা আগামী বছর মুজিব বর্ষ পালন করব। তারপর স্বাধীনতার ৫০ বছর পালন করব। যেন মুজিব বর্ষকে সফলভাবে পালন করতে পারি তার একটি ট্রায়াল দিতে পারি জুন মাসে।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগর আওয়ামী লীগের যে সব নেতা হারিয়ে গেছেন তাদেরকে স্মরণ করার পাশাপাশি সারা বাংলাদেশের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরার পরামর্শ দেন তিনি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খানসহ আরও অনেকে।

 

এ সম্পর্কিত আরও খবর