বগুড়ায় আ'লীগের সভায় বিদ্রোহী গ্রুপের হামলা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-30 06:08:12

বগুড়ার দুপচাঁচিয়ায় আওয়ামী লীগের সভা ভণ্ডুল করে দিয়েছে দলের বিদ্রোহী গ্রুপ। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় স্বেচ্ছাসেবক লীগের এক নেতা ছুরিকাহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ জুন) রাত ৯টার দিকে দুপচাঁচিয়া উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে। ছুরিকাহত রফিকুল ইসলাম আনিস উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আগামী রোববার (২৩ জুন) আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যার পর দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভার আহ্বান করেন উপজেলা সভাপতি সেলিম খান। সভা চলাকালে সাধারণ সম্পাদক ফজলুল হক গ্রুপের নেতাকর্মীরা হামলা চালায়। এ সময় অফিসে সামনে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

এই ঘটনায় রফিকুল ইসলাম আনিছের পিঠে ছুরিকাঘাত করা হয় এবং ইউনুছ আলী নামের আরও একজনকে মারধর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম খান বার্তা২৪.কম-কে বলেন, 'দলের সাধারণ সম্পাদকের ইন্ধনে তার অনুসারীরা সভায় হামলা করেছে। এতে আমার দুইজন কর্মী আহত হয়।'

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বার্তা২৪.কম-কে বলেন, 'পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। আওয়ামী লীগ অফিসের সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর