পদ্মা সেতুর বিরোধীরা গুজব ছড়াচ্ছে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-24 22:19:24

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর বিরোধীরা এবং বাংলাদেশের অপজিশন পার্টি; যারা নির্বাচনে ব্যর্থ হয়ে, আন্দোলনে ব্যর্থ হয়ে এখন পদ্মা সেতুর নির্মাণ কাজের জন্য মানুষের মাথা লাগবে বলে গুজব ছড়াচ্ছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে সেতু ভবনের কনফারেন্স রুমে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এ সব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, সকল কিছুতে ব্যর্থ হয়ে বিরোধীরা গুজব ছড়াচ্ছে। পদ্মা সেতুতে মানুষের মাথা-রক্ত লাগবে এমন একটি অদ্ভুত গুজব ছড়ানো হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে, যা অবিশ্বাস্য এবং কল্পকাহিনীর মত। এটা নিয়ে সারা দেশে একটা আতঙ্ক সৃষ্টি করতে চান তারা। আমি আশা করি খুব শিগগিরই পরিষ্কার হয়ে যাবে কারা এর সাথে জড়িত।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী আরো বলেন, কারা এসব গুজব ছড়ালো তাদের খুঁজে বের করার জন্য ইতোমধ্যে আমাদের গোয়েন্দা সংস্থা, র্যা ব দায়িত্ব নিয়েছে। দেশনেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন—এ ধরনের একটা অবৈজ্ঞানিক-অবাস্তব বিষয় নিয়ে গুজব কারা ছড়াচ্ছে, তা বের করার ব্যবস্থা করতে হবে, তাদের ব্যাপারে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নিতে হবে।

পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে আইন-শৃঙ্খলা বাহিনীএকজনকে গ্রেপ্তার করেছে, এ ব্যাপারে মন্ত্রী বলেন, যাকে ধরা হয়েছে তিনি কোন রাজনৈতিক সংগঠনের কিনা সেটা এখনো জানা যায়নি। তবে অনুসন্ধান চলছে, এটা গোপন রাখার কোন বিষয় না, আপনারা জানতে পারবেন। যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে সত্যকে চাপা দিয়ে এ ধরনের অপপ্রচার চালাচ্ছে, গুজব ছড়াচ্ছে তাদের নিশ্চয়ই শাস্তি পেতে হবে।

এ সম্পর্কিত আরও খবর