৯৯ শতাংশ প্রেসিডিয়ামের সমর্থন পাচ্ছি: জিএম কাদের

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 00:18:35

জাতীয় পার্টির (জাপা) ৯৯ শতাংশ প্রেসিডিয়াম সদস্যের সমর্থন পাচ্ছেন বলে মন্তব্য করেছেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার (২০ জুলাই) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে পার্টির জরুরি যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, ‘বন্যার্তদের সহায়তার কর্মসূচি প্রণয়নের জন্য বৈঠক করা হয়েছে। মিটিংয়ে ৮০ শতাংশ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আমি আগে থেকেই দায়িত্ব গ্রহণ করেছি। পার্টির চেয়ারম্যান জীবিত থাকা অবস্থায় আমাকে ভবিষ্যৎ চেয়ারম্যান ঘোষণা করেছেন। পার্টির গঠনতন্ত্র তাকে সেই ক্ষমতা দিয়েছে।’

এরশাদ সব সময় নিজেকে শৃঙ্খলিত বলে মন্তব্য করতেন। আপনিও কি তেমন অবস্থার মধ্যে আছেন কিনা- এমন প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, ‘দায়িত্বটাই একটা শৃঙ্খল। অনেক কিছু চাইলেই করা যায় না। আপনি যদি বিয়েও করেন তখনও কিন্তু কিছু শৃঙ্খল তৈরি হয়।’

দেশের বন্যা পরিস্থিতি মোকাবিলায় কর্মসূচি গ্রহণের জন্য ডাকা এই সভায় কেন্দ্রীয় কমিটির সদস্য, অঙ্গ, সহযোগী সংগঠনের সভাপতি, সম্পাদক ও মহানগর জাতীয় পার্টির থানা সমুহের সভাপতি, সম্পাদকদের ডাকা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য অ্যাড. সিরাজুল ইসলাম, অ্যাড. সালমা ইসলাম, সহিদুর রহমান টেপা, সুনীল শুভরায়, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মাসুদ উদ্দিন চৌধুরী, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি, ছাত্র সমাজ নেতা ফয়সাল দিদার দীপু প্রমুখ।

জিএম কাদের চেয়ারম্যান হওয়ার পর এটাই প্রথম যৌথসভা। সভার শুরুতে জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর