খালেদার ব্যক্তিগত ফটোগ্রাফার অসুস্থ, দোয়া চেয়েছে পরিবার

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 21:29:36

বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার ব্যক্তিগত ফটোগ্রাফার নুরুদ্দিন আহমেদ নুরু অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার সুস্থতায় পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

শুক্রবার (৯ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি জানান, গত সোমবার (৫ আগস্ট) তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে উচ্চ রক্তচাপজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ডাক্তারের পরামর্শে বুধবার (৭ আগস্ট) ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে নিয়ে যাওয়া হয়, এখন তিনি সেখানেই চিকিৎসা নিচ্ছেন।

দিদার আরও জানান, বৃহস্পতিবার (৮ আগস্ট) তার এনজিওগ্রাম করা হয়, পরীক্ষায় হার্টে ব্লক ধরা পড়লে ডাক্তাররা রিং পড়িয়ে দিয়েছেন। এখন নুরুদ্দিন আহমেদের শারীরিক অবস্থা আগের চেয়ে সামান্য উন্নতি লাভ করেছে। দেশবাসীর কাছে পরিবারের পক্ষে তার আরোগ্য কামনায় দোয়া চাওয়া হয়েছে।

উল্লেখ্য, বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানেরও ব্যক্তিগত ফটোগ্রাফার ছিলেন নুরুদ্দিন আহমেদ। একই সঙ্গে খালেদা জিয়া ও জিয়াউর রহমানের বেশীরভাগ দুর্লভ ছবি তিনিই ফ্রেমে বন্দী করেছেন।

এ সম্পর্কিত আরও খবর