সরকারি না, আমি রাষ্ট্রীয় সুবিধা চেয়েছি: রুমিন

বিএনপি, রাজনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-31 11:43:59

সংসদকে আবারও অবৈধ বলে আখ্যায়িত করলেন সংরক্ষিত নারী আসনে বিএনপির সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। তবে সম্প্রতি নিজের নামে পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লট চেয়ে আবেদন করায় সমালোচনার ঝড় উঠেছে তার দিকে।

এ বিষয়ে জানতে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে রুমিন ফারহানা বলেন, এটা অবশ্যই অবৈধ সরকার, জনগণের ভোটে নির্বাচিত সরকার না। আমি যে সুবিধা চেয়েছি সেটা সরকারি সুবিধা নয়, এটা রাষ্ট্রীয় সুবিধা। সংবিধান আমাকে সেই সুবিধা দিয়েছে। সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত তো সংসদ সদস্য না, তাহলে তিনি কী করে শুল্কমুক্ত গাড়ি সুবিধা পান? আসলে মুহিতের ঘটনা চাপা দিতেই সরকার এটি করেছে।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, আমার প্রশ্ন মন্ত্রণালয় কিভাবে একটা গোপনীয় চিঠি প্রকাশ করল? তারা আমার মোবাইল নম্বর ভাইরাল করে দিল। এটা কেন করল? এটা সরকারের প্রত্যক্ষ মদদ ছাড়া হয়নি।

শুল্কমুক্ত গাড়ির সুবিধা চেয়েছেন কি না এমন প্রশ্নের জবাবে রুমিন বলেন, সবাই চেয়েছে, আমিও চেয়েছি। তবে আমার টাকা না থাকায় আমি এখনও শুল্কমুক্ত গাড়ি আনতে পারিনি। আসলে এই সরকার অবৈধ বলে তারা ভিন্নমত পোষণকারীদের এমন কিছু নাই যেটা করছে না। আমার ফেসবুক পেইজ দুই মাস ধরে হ্যাক করে রেখেছে।

এ সম্পর্কিত আরও খবর