নয়াপল্টনে সমবেত বিএনপির নেতাকর্মীরা

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-31 03:14:40

বিএনপির ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় ও এর আশপাশে নেতাকর্মীরা উপস্থিত হয়েছেন।

সোমবার (২ সেপ্টেম্বর) নয়াপল্টন এলাকায় সরেজমিনে দেখা যায়, নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, লিফলেট, ঘোড়ার গাড়ি, ব্যান্ড পার্টি সহ ছোট ছোট মিছিল নিয়ে কার্যালয়ের সামনে গিয়ে নিজেদের উপস্থিতি জানান দিচ্ছেন। পরে কার্যালয়ের সামনে থেকে কিছুটা দূরে গিয়ে অবস্থান নেন তারা।

নয়াপল্টনে সমবেত বিএনপির নেতাকর্মীরা

কাকরাইল মোড় থেকে পল্টন থানা পর্যন্ত নেতাকর্মীরা র‍্যালি শুরু করার জন্য অপেক্ষা করছেন। দুপুর ২টায় র‍্যালি শুরু হওয়ার কথা থাকলেও কিছুটা বিলম্বে শুরু হয় র‍্যালি।

বিএনপি সূত্রে জানা গেছে, ঢাকা ও এর আশপাশের এলাকা গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ থেকে নেতাকর্মীরা এসে দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয়েছেন।

নয়াপল্টনে সমবেত বিএনপির নেতাকর্মীরা

সেখানে উপস্থিত রয়েছেন- দলের কেন্দ্রীয় নেতারা সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, মুক্তিযোদ্ধা দল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেন। তিনি মারা যাওয়ার পর দলটির হাল ধরেন বেগম খালেদা জিয়া। বর্তমানে দুর্নীতি মামলায় কারাগারে রয়েছেন বিএনপি চেয়ারপারসন।

এ সম্পর্কিত আরও খবর