সরকার প্রধানের নির্দেশেই এমন অ্যাকশন: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-25 02:23:28

জিরো টলারেন্স নীতি মেনে সকল ধরনের অন্যায়, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়েছে। আর সরকার প্রধানের নির্দেশেই এমন অ্যাকশন শুরু হয়েছে, এটা বুঝতে না পারা বোকামি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্প্রতি ছাত্রলীগ, যুবলীগের দুর্নীতির বিরুদ্ধে আওয়ামী লীগের অবস্থান নিয়ে তিনি বলেন, যুবলীগ, ছাত্রলীগ এগুলো বিচ্ছিন্ন কিছু না। শুধু যে তাদের বিরুদ্ধেই এমন অ্যাকশন হচ্ছে তা কিন্তু নয়। এটা সারাদেশেই পরিচালিত হবে। যদি আওয়ামী লীগের কেউ এর সাথে জড়িত থাকে তাদেরও সতর্ক হওয়া উচিত।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, ক্যাসিনোর অবৈধ ব্যবসা শুরু হয়েছে বিএনপির আমলে। তারা পৃষ্টপোষকতা দিয়েছে আর আমরা এগুলো ধ্বংস করছি।

ছাত্রলীগ, যুবলীগের কর্মকাণ্ডে আওয়ামী লীগ বিব্রত কিনা জানতে চাইলে এই নেতা বলেন, ‘উই আর ভেরি হ্যাপি। আমাদের সরকার প্রধানের এমন কর্মকাণ্ডে সবাই খুব খুশি। এমন অভিযান আরো চলবে। এতে প্রশাসন ও রাজনৈতিক গডফাদার, কেউ রেহাই পাবেন না’।

যেইভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনা বিদায় হবে বিএনপি নেতা দুদুর এমন বক্তব্যের প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, দুদু তো ঐ দলের ভাইস প্রেসিডেন্ট। সেক্ষেত্রে, ফখরুলকে জবাব দিতে হবে এটা পার্টির বক্তব্য কিনা। আন্দোলনে ব্যর্থ হয়ে, জনবিচ্ছিন্ন হয়ে এই দল ও দলের নেতারা আরো একটি ২১ আগস্ট রচনার জন্য উঠে পরে লেগেছে।

এ সম্পর্কিত আরও খবর