খালেদার জীবননাশের ষড়যন্ত্র করছে সরকার: রিজভী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 05:07:51

অমানবিক সরকার জামিন না দিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জীবননাশের ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার (১৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

রিজভী বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের মারাত্মক অবনতি হয়েছে। তিনি এখন হুইল চেয়ার ছাড়া উঠতে পারছেন না। নিজের খাবার নিজে খেতে পারেন না। তার পোশাকও অন্য কাউকে পরিয়ে দিতে হয়। হাত পায়ের আঙুল ফুলে গেছে। অমানবিক সরকার জামিন না দিয়ে খালেদা জিয়াকে জীবননাশের ষড়যন্ত্র করছে।

সাবেক পানিসম্পদ মন্ত্রী ও বিএনপির সহ-সভাপতি মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে (বীরবিক্রম) গ্রেফতারের প্রসঙ্গে রুহুল কবির রিজভী বলেন, এই গ্রেফতার সুপরিকল্পিত, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। মানুষের চোখকে অন্যদিকে ঘুরিয়ে দেওয়ার অপকৌশল। তিনি পানি চুক্তির নানা দিক তুলে ধরতে পারতেন। তিস্তাসহ ভারতের সঙ্গে অভিন্ন নদীর পানিবণ্টন চুক্তির বিষয়ে যাতে কথা বলতে না পারেন এ জন্যই প্রভুদের খুশি করতে হাফিজ উদ্দিন আহমেদকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাতে সিঙ্গাপুর থেকে দেশে ফেরার সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে গ্রেফতার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর