খালেদা জিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন: ফখরুল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-12 09:37:35

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থা শুধু খারাপই নয়, তার অবস্থা এখন অত্যন্ত সংকটাপন্ন। জামিনে মুক্তি পেলে চিকিৎসা কোথায় করাবেন সে সিদ্ধান্ত তিনিই নিবেন।

রোববার (২৭ অক্টোবর) জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিয়ার মাজারে শ্রদ্ধা জানানোর পর তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বেগম খালেদা জিয়ার জীবন আজ হুমকির সম্মুখীন। তিনি সুস্থ অবস্থায় আর ফিরে না আসার সম্ভাবনা দেখা দিয়েছে। সুস্থ অবস্থায় বেগম জিয়া কারাগারে যান। কিন্তু আজ তিনি বিছানা থেকে উঠতে পারছেন না। নিজের খাবার নিজে খেতে পারছেন না। হাঁটতে পারেন না। যে হাসপাতালে তিনি রয়েছেন সেখানে তাকে সঠিক চিকিৎসা দেওয়া হচ্ছে না।

ফখরুল বলেন, সরকার পুরোপুরি বেগম খালেদা জিয়ার জামিন আটকে দিয়েছে। এবং তিনি যাতে বের হতে না পারেন সে চেষ্টা করছে সরকার।

তিনি আরও বলেন, আজ যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। জাতীয়তাবাদী যুবদল দেশপ্রেমিক সংগঠন। ভবিষ্যতে দেশের নেতৃত্ব দেওয়ার লক্ষ্যে যুবদলের প্রতিষ্ঠা করা হয়। তারা নানা ঘাত-প্রতিঘাত অতিক্রম করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির নেতৃত্ব দিচ্ছেন। অনেকেই মন্ত্রী হয়ে দেশের সেবা করেছেন।

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জিয়ার মাজারে শ্রদ্ধা জানানোর সময় বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ যুবদলের কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর